• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন,ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের উন্নয়ন করেছেন, আর বিএনপি রাস্তায় গাড়ি, এম্বুলেন্সে আগুন দিয়ে মানুষ হত্যা করছে

Reporter Name / ৩৮৮ Time View
Update : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

খুলনা ব্যুরোঃ
প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন,ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের উন্নয়ন করেছেন। আর বিএনপি রাস্তায় গাড়ি, এম্বুলেন্সে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। বিএনপি একটি মুন্ডু হীন দল। তারা নির্বাচন চায়না, অস্বাভাবিক একটি দল।ওরা মানুষকে আগুন দিলে ওদের পুড়িয়ে দিন। ওরা সাংবাদিকদেরও মেরে আহত করেছে।
তিনি আজ দুপুরে খুলনা সার্কিট হাুজ ময়দানে তিনি খুলনা মহানগর ও জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি আরো বলেন আমিও আমার ছোট বোন
ছিলাম বিদেশে শুনি আমার কেউ নেই, সবাই কে হত্যা করেছে। বিচার চেয়ে বিচার পাইনি, তৎকালীন সরকার ইনডেমিনিটি জারি করে আমার পরিবারের হত্যার বিচার বন্ধ করেছে।
বাংলাদেশের মানুষ কে আপন করে নিয়েছি।
আপনারা আমাকে বারবার ভোটদিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের কাছে আমি ঋণী। আগামী নির্বাচনে নৌকায় ভোটদিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি বাংলাদেশ কে উন্নত সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করবো।
জনসভায় সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি তালুকদার আবদুল খালেক। বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
ওবায়দুল কাদের এমপি, বাগেরহাট এক আসনের এমপি শেখ হেলাল উদ্দিন,
যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক সাংগঠ‌নিক সম্পাদক বি,এম মোজা‌ম্মেল হক, এস,এম কামালা হো‌সেন, খুলনা ২ আস‌নের সংসদ সদস‌্য সেখ সালাহউ‌দ্দিন জু‌য়েল, শেখ সারহান নাসর তন্ময় এমপি,খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখশেখ হারুনুর রশিদ, বিসিবির পরিচালক শেখ সোহেল, সহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
এর আগে প্রধানমন্ত্রী ২৪ টি প্রকল্পের উদ্বোধন এবং প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/