• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

ঠাকুরগাঁওয়ের ওসিরা ঠাকুরগাঁওয়ে রদবদল

Reporter Name / ২২০ Time View
Update : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচন কমিশনের নির্দেশে ঠাকুরগাঁওয়ে ছয় থানার ওসি পদে রদবদল করা হয়েছে। তবে কাউকে অন্য জেলায় যেতে হয়নি, তারা শুধু এক থানা থেকে অন্য থানায় গেছেন। এ যেন এক ভানুমতির খেল বলে মনে করছেন অনেকে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ সদর দফতরের স্বাক্ষরিত এক অফিস আদেশে এ রদবদল করা হয়েছে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ বলেন, এ বছর জুলাই মাসের ৩ তারিখে সদর উপজেলা ভুল্লী থানার ওসি হিসেবে যোগদান করেছেন দুলাল উদ্দীন। ৮ ডিসেম্বর পর্যন্ত তার কর্মস্থলে ৫ মাস ৫ দিন পূর্ণ হওয়ায় তিনি বদলি তালিকা থেকে বাদ পড়েছেন। অন্য ছয় থানার ওসিদের রদবদল করা হয়েছে ।

ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ কবিরকে হরিপুর থানায়, হরিপুর থানার ওসি এবি এম ফিরোজ ওয়াহিদকে সদর থানায়, বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনামকে পীরগঞ্জ থানায়, পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখকে হরিপুর থানায়, রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডলকে রুহিয়া থানায় এবং রুহিয়া থানার ওসি সোহেল রানাকে রাণীশংকৈল থানায় বদলি করা হয়েছে।

বদলীর এ ঘটনাটি নিয়ে সচেতনমহলের মধ্যে মিশ্রপ্রক্রিয়া দেখা দিয়েছে। জাতীয় কৃষক সমিতির নেতা মো. জুয়েল বলেন এ যেন ভানুমতির খেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/