• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
মায়ের জন্য কাঁদছে প্রতিবন্ধী শিশু শোভন ! বিরল প্রেস ক্লাবের ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন জনগণের একটা পার্লামেন্ট তৈরী হবে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পেশাদার হিসেবে গড়ে তোলা হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা  পার্বতীপুরে বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমার চুরি, সেচ ব্যাহত বিএনপি কখনো সত্যের পথ থেকে সরেনিঠাকুরগাঁওয়ে-মির্জা ফখরুল অন্তবর্তীকালীন কমিটি’র আহবায়ক তৈয়ব ও সদস্য সচিব শাহ আলম ঠাকুরগাঁওয়ে যুবদলের নামে চাঁদা দাবি, আটক ৩ যুবলীগ কর্মী খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধের রাজনীতি- ঠাকুরগাঁওয়ে মামুনুল হক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৯ পিস স্বর্ণেরবারসহ এক নারী আটক

Reporter Name / ৬৩৮ Time View
Update : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

ঢাকা, ২০ ডিসেম্বর, ২০২৩ (টাঙ্গনটাইমস): হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে ঢাকায় অবতরনের পর এক নারী যাত্রীর কাছ থেকে ৬৯ পিস স্বর্ণেরবার ও অলংকার উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর কর্তৃপক্ষ।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারি পরিচালক ফারহানা বেগম এসব স্বর্ণ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত যাত্রীদের নাম রেখা পারভীন। মোট উদ্বারকৃত স্বর্নের ওজন ৮ কেজি ২১৭ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬ কোটি ৫৭ লাখ ৩৬ হাজার টাকা বলে জানা গেছে।

কাস্টমস শুল্ক গোয়েন্দা ও বিমানবন্দর সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টা ২ মিনিটের সময় এমিরেটস এয়ারলাইন্সের (ইকে-৫৮৪) নাম্বারের বিমানটি শাহজালাল বিমানবন্দরে এসে অবতরণ করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে বি-শিফটের কর্মকর্তা ও কর্মচারীরা সোনার চালানটি ধরার জন্য বিভিন্ন জায়গায় আগে থেকে ওঁৎ পেতে থাকে। বিমানটি ১০ নং বোডিং ব্রিজে সংযুক্ত হবার সাথে সাথে ওই বিমানের ২৮ কে সিটের যাত্রী রেখা পারভীনের পরিচয় নিশ্চিত করা হয়। তল্লাশী করে তার সাদা হ্যান্ড ব্যাগের অভ্যন্তরে কালো কাপড়ে মোড়ানো অবস্হায় ৬৯ পিস স্বর্ণবার ও একটি সোনার চেইন উদ্ধার করা হয়।

স্বর্ণের ওজন ৮ কেজি (৮০০৪) গ্রাম, চেইন এর ওজন ১১৫ গ্রাম। এছাড়া ৬ পিস সোনার চুড়ি জব্দ করা হয়েছে। যার ওজন হল ৯৮ গ্রাম।

ফারহানা বেগম জানান, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল, এয়ারপোর্ট বি-শিফট এর কর্মকর্তা ও কর্মচারীগনের তৎপরতায় ও তল্লাশীর কারণে এই সোনার চালানটি রোধ করা সম্ভব হয়েছে। স্বর্ণবারগুলো কাস্টম হাউসের শুল্ক গুদামে জমা রাখা হয়েছে।

এ ব্যাপারে একটি মামলা দায়ের এবং যাত্রীকে আজ বৃুধবার বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/