• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

পৌর মেয়র বন্যা করোনায় আক্রান্ত , ঢাকায় স্থানান্তর

Reporter Name / ২৫১ Time View
Update : বুধবার, ২০ মার্চ, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও পৌরসভায় প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা আবারও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েছেন । ঠাকুরগাঁও আড়াইশ শয্যার জেনালের হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করেছেন মেডিসিন বিভাগের কনসালটেন্ট ডা. লিটন ।

হাসপাতালের তত্বাবধায়ক ডা. সিরাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বুধবার মঙ্গলবার অসুস্থ অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় । পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ ভাইরাস ধরা পড়ে । তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২০২১ সালে জুনে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ।

পৌরসভার সিও রাকিবুজ্জামান বলেন , পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বুধবার ২০মার্চ , প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা ছিল । অসুস্থতার কারণে তিনি গণভবনে পৌছাঁতে পারেননি ।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী বলেন. সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা নিপীড়িত ও অসহায় মানুষের হয়ে দীর্ঘ দিন কাজ করছেন । তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে খুব অল্প সময়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। তাকে এলাকায় এখন গরিবের রাণী হয়ে উঠেছেন ।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মর্মাহত হয়েছেন । তিনি বলেন , ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল ।

আওয়ামী লীগের মনোনীত সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভার ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন । তিনি দৈনিক কাল বেলায় কর্মরত রয়েছেন । কিছু দিন আইন পেশায় যুক্ত ছিলেন তিনি । আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি এ পৌরসভার ১২তম মেয়র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/