• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

তিপ্পান্ন বছর পরেও স্বাধীনতার পূর্ণাঙ্গ সুফল পাচ্ছে না জনগণ

Reporter Name / ২৭৬ Time View
Update : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

উপমহাদেশের দীর্ঘ ধারাবাহিক রাজনীতির ক্রম বিবর্তনের ফসল আজকের স্বাধীন বাংলাদেশ। অথচ ৫৩ বছর পরেও স্বাধীনতার পূর্ণাঙ্গ সুফল জনগণ পাচ্ছে না। স্বাধীনতা সকলের নিকট অর্থবহ হয়ে ওঠেনি। জনগণের মত প্রকাশের স্বাধীনতা নেই, অর্থনৈতিক নিরাপত্তা নেই, এমনকি স্বাভাবিক ভোট দেয়ার সাধারণ গণতান্ত্রিক অধিকার টুকুও নেই।

সোমবার (২৫ মার্চ) বিকেল তিনটায় স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ উপরোক্ত মন্তব্য করেন।

নেতৃবৃন্দ বলেন ক্ষমতা দখলের লড়াই থেকে সৃষ্ট সংকীর্ণ দলীয় মানসিকতা আর বিভেদের রাজনীতি মহান স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রতিনিয়ত দুর্বল করে দিচ্ছে। আর দুর্বল মানচিত্রের দিকে প্রতিনিয়ত লোলুপ দৃষ্টি দিয়ে যাচ্ছে ঘৃণ্য আধিপত্য-বাদীরা। তাদের হিংস্র থাবা থেকে স্বাধীনতার মর্যাদা সমুন্নত রাখতে দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছে বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দ।

আরো বক্তব্য রাখেন মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী, সহ-সভাপতি নজরুল ইসলাম, এডভোকেট আফতাব হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, কেন্দ্রীয় নেতা খান আসাদ, শেখ এ সবুর, এডভোকেট আবু সাঈদ মোল্লা, আব্দুল আলিম, খোন্দকার জিয়াউদ্দিন প্রমুখ। আলোচনা শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/