• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
ট্রাক্টরের চাকায় পিষ্ঠ হয়ে যুবক নিহত মায়ের জন্য কাঁদছে প্রতিবন্ধী শিশু শোভন ! বিরল প্রেস ক্লাবের ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন জনগণের একটা পার্লামেন্ট তৈরী হবে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পেশাদার হিসেবে গড়ে তোলা হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা  পার্বতীপুরে বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমার চুরি, সেচ ব্যাহত বিএনপি কখনো সত্যের পথ থেকে সরেনিঠাকুরগাঁওয়ে-মির্জা ফখরুল অন্তবর্তীকালীন কমিটি’র আহবায়ক তৈয়ব ও সদস্য সচিব শাহ আলম ঠাকুরগাঁওয়ে যুবদলের নামে চাঁদা দাবি, আটক ৩ যুবলীগ কর্মী খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি

ধর্ষণের ঘটনা ৫১ হাজার রফাদফা !

Reporter Name / ২৫৫ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ধর্ষণের ঘটনায় ৫১ হাজার টাকায় রফাদফার ঘটনা ঘটেছে। আর ঘটনার মূল নায়ক বলে অভিযোগ উঠেছে বড়বাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউসুফ আলীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোরে এক গোপন শালিসে ভুক্তভোগী নারীকে ডেকে নিয়ে জোর করে স্ট্যাম্পে স্বাক্ষল করিয়ে নেন ইউপি সদস্য ইউসুফ আলী। তবে সেই টাকা ভুক্তভোগী পায়নি বলে জানায় ।

জানা গেছে, ব্লাকমেইল করে দীর্ঘদিন থেকে ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছিল বালিয়াডাঙ্গী কেবিএম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী লতিফুর ইসলাম(৪০)। একপর্যায়ে সেই ভুক্তভোগী নারী অতিষ্ঠ হয়ে আত্মহত্যার চেষ্টা করলে বিষয়টি জানাজানি হয়।

ভূক্তভোগী ওই নারী জানান, লতিফুর ইসলাম চাকুরীর পাশাপাশি বিকাশের ব্যবসার সাথে জড়িত। বছর খানেক আগে বিকাশে আসা টাকা তুলতে গেলে জোরপূৃর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা মোবাইলে ধারণ করে তার স্বামীকে দেখানোর ভয় দেখিয়ে বার বার ধর্ষণ করে আসছিল । পরে বিষয়টি তার স্বামী জানতে পেরে মেনে নিবেনা বলে জানিয়েছেন। আর লতিফ ও তার লোকজন প্রতিনিয়ত আমাকে হুমকি ধমকি দিয়ে আসছিল। তারা চাপ প্রয়োগ করে আমার কাছে লিখিত নিয়েছে। তখন আমাকে ৫১ হাজার টাকা দেয়ার কথা থাকলেও সেই টাকা আমি পাইনি।

ইউপি সদস্য ইউসুফ আলী বলেন, দুপক্ষের কথা শুনে আমি বুঝতে পেরেছি ছেলে মেয়ে দুজনেই দোষী। তাই ৫১ হাজার টাকায় বিষয়টি মিমাংসা করে দিয়েছি। সেই সাথে উভয় পক্ষের কাছে লিখিত নিয়েছি।

অভিযুক্ত লতিফুর ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি মিমাংসা করে ফেলেছি। এটা নিয়ে আর কিছু বলার নাই।

বালীয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ বলেন, বিষয়টি শুনেছি, তবে এখনও কোনো অভিযোগ পাইনি। মহিলা যদি আইনের আশ্রয় নেয় সর্বাত্মক সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

One response to “ধর্ষণের ঘটনা ৫১ হাজার রফাদফা !”

  1. escape rooms says:

    hey there and thank you for your info – I’ve certainly picked
    up something new from right here. I did however expertise a few technical points using this web site, since I experienced to reload the website many times previous to I could get it to load
    correctly. I had been wondering if your hosting is OK? Not that
    I’m complaining, but sluggish loading instances times
    will sometimes affect your placement in google and could
    damage your quality score if ads and marketing with Adwords.
    Well I am adding this RSS to my e-mail and could look out for much more of your respective fascinating content.
    Make sure you update this again soon.. Escape room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/