• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

ক্ষমতার দম্ভে সরকার দলীয় নেতা-কর্মীরা আজ অন্ধ-মুসলিমলীগ

Reporter Name / ১৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ঢাকা : ক্ষমতাসীন দলের চট্টগ্রামের ইউনিয়ন পর্যায়ের জনৈক নেতা কর্তৃক মার্কিন রাষ্ট্রদূতকে প্রকাশ্যে পেটানোর হুমকি প্রদানের ঘটনার তীব্র নিন্দা ও সমালোচনা জানিয়েছে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ মুসলিমলীগের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার ও মহাসচিব কাজী আবুল খায়ের।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

তারা বলেন, ক্ষমতার দম্ভে সরকারী দলের নেতা-কর্মীরা আজ অন্ধ আর ক্ষমতা হারানোর আশঙ্কায় কাÐজ্ঞান শূন্য হয়ে পড়েছে। রাজনৈতিক শিষ্টাচার, মান্যতা, ভব্যতা রাজনীতির মাঠ থেকে অনেক আগেই বিদায় নিয়েছে।
ধারাবাহিক সুস্থ্য রাজনৈতিক চর্চায় ধাপে ধাপে গড়ে ওঠা প্রশিক্ষিত রাজনৈতিক কর্মীদের স্থান কতিপয় নেতার পদলেহীঅনুগত অযোগ্য কর্মী ও সুবিধাভোগী দুর্বৃত্তরা দখল করে নেয়ায় ক্রমশ পরিস্থিতির আরও অবনতি হচ্ছে। ফলে গ্রাম পর্যায়ের একজন সাধারণ রাজনৈতিক কর্মীও জনসম্মুখে একটি পরাশক্তি বন্ধুরাষ্ট্রের অতিথি তুল্য রাষ্ট্রদূত সম্পর্কে যা তা মন্তব্য করে বসছে।

কিন্তু তার চাইতেও ভয়ঙ্কর বিষয় হচ্ছে, এই বিষয়ে ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্লিপ্ততা ও সাংগঠনিক কোন ব্যবস্থা না নেয়া। জাতি অবাক হয়ে দেখছে, কাÐজ্ঞান শূণ্য এই নেতার ন্যূনতম সমালোচনা পর্যন্ত কোন কেন্দ্রীয় নেতা করেনি, সাংগঠনিক শাস্তি মূলক ব্যবস্থা নেয়া তো দূরে থাক।

সাময়িক ও তুচ্ছ স্বার্থ হাসিলের জন্য আমরা যে ভাবে একে একে রাজনৈতিক রীতি-নীতি-সংস্কার-শিষ্টাচার, পরমত সহিষ্ণুতা, বাক-স্বাধীনতা, মান্যতা, ভব্যতাকে রাজনীতির মাঠ থেকে বিদায় করে ভয়ংকর এক ফ্রাঙ্কেনস্টাইনের জন্ম দিচ্ছি তার জন্য গোটা জাতিকে অনা দিকাল পর্যন্ত চরম মূল্য দিতে হবে বলে সাবধান বাণী উচ্চারণ করেছেন প্রবীণ এই দুইরাজনীতিবিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/