• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

ঠাকুরগাঁওয়ে ৪৫ লাখ টাকার হিরোইন উদ্ধার

Reporter Name / ৬৪৯ Time View
Update : শুক্রবার, ২৪ মে, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : জেলার হরিপুর ‍উপজেলার বেতনা সীমান্ত ও কাঠালডাঙ্গী সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে ৪৪৫ গ্রাম ‍হিরোইন উদ্ধার করেছে। যার আনুমানিক মূল্য প্রায় ৪৫ লাখ টাকা।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি)’র পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজিবি জানায়, গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেতনা বিওপির একটি বিশেষ টহলদল এলাকার সীমান্ত পিলার ৩৬৩/৬-আর হতে প্রায় ২শ গজ বাংলাদেশের অভ্যন্তরে “বেতনা” নামক স্থানে ফাঁদ পেতে বসে থাকে। এ সময় ওই স্থান দিয়ে ২ ব্যক্তিকে মাথায় বস্তা নিয়ে আসতে দেখে সন্দেহজনক মনে হলে চ্যালেঞ্জ করলে ব্যক্তিদ্বয় ঘটনাস্থলে ঘাস ভর্তি একটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে ওই বস্তার ভেতর থেকে ২২৫ গ্রাম ওজনের হেরোইন উদ্ধার করা হয়।

অপরদিকে বুধবার (২২ মে) সিভিল সোর্সের ভিত্তিতে অপর একটি টহলদল কাঠালডাঙ্গী বিওপির এলাকার সীমান্ত পিলার ৩৬৯/২-এস হতে প্রায় ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে “মুন্নাটুলি” নামক স্থানে অভিযান চালায়। এক ব্যক্তি পলিথিনের ব্যাগ ফেলে রেখে পালিয়ে যায়। ওই ব্যাগের ভেতর থেকে ২২০ গ্রাম হেরাইন উদ্ধার করা হয়।

পরে উদ্ধারকৃত হেরোইন নিশ্চিত করার জন্য ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে নেয়া হলে সেখানে পরীক্ষা করা হলে বিষয়টি নিশ্চিত হয়।পৃথক পৃথক অভিযানে মোট ৪৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার আনুমালিক মূল্য ৪৫ লাখ টাকা।

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) পক্ষ থেকে আরও জানানো হয় মাদক দ্রব্য উদ্ধারে বিজিবি সীমান্ত এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/