• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
জনগণের একটা পার্লামেন্ট তৈরী হবে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পেশাদার হিসেবে গড়ে তোলা হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা  পার্বতীপুরে বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমার চুরি, সেচ ব্যাহত বিএনপি কখনো সত্যের পথ থেকে সরেনিঠাকুরগাঁওয়ে-মির্জা ফখরুল অন্তবর্তীকালীন কমিটি’র আহবায়ক তৈয়ব ও সদস্য সচিব শাহ আলম ঠাকুরগাঁওয়ে যুবদলের নামে চাঁদা দাবি, আটক ৩ যুবলীগ কর্মী খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধের রাজনীতি- ঠাকুরগাঁওয়ে মামুনুল হক ঠাকুরগাঁওয়ে বন্ধুর হাতে বন্ধু খুন-আটক-১ যে হাসিনাকে ১৬ বছরে পতন করাতে পারেননি, আমরা তা পেরেছি -সারজিস আলম

আউলিয়াপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

Reporter Name / ১১৭ Time View
Update : রবিবার, ১৬ জুন, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : পবিত্র ঈদ- উল- আযহাকে সামনে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ২ হাজার ৩৫০ জন মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ জুন) সকালে ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান, নারী ইউপি সদস্য লাকী বেগম, অন্যান্য ইউপি সদস্যসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ইউপি কার্যালয় সূত্রে জানা যায়, ২০২৩-২০২৪ অর্থ বছরে ভিজিএফয়ের আওতায় বিনা মূল্যে ইউনিয়নের দরিদ্র, অসহায়, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে এ চাল বিতরণ করা হয়। প্রত্যেককে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বলেন চাহিদার তুলনায় অনেক কম। চাল বিতরণ করতে গিয়ে অনেক সমস্যার মধ্যে পরতে হয়। এরপরেও অনেক মানুষকে দিতে হয়। যা ব্যক্তিগত ভাবে দিতে হয়।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/