• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
জনগণের একটা পার্লামেন্ট তৈরী হবে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পেশাদার হিসেবে গড়ে তোলা হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা  পার্বতীপুরে বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমার চুরি, সেচ ব্যাহত বিএনপি কখনো সত্যের পথ থেকে সরেনিঠাকুরগাঁওয়ে-মির্জা ফখরুল অন্তবর্তীকালীন কমিটি’র আহবায়ক তৈয়ব ও সদস্য সচিব শাহ আলম ঠাকুরগাঁওয়ে যুবদলের নামে চাঁদা দাবি, আটক ৩ যুবলীগ কর্মী খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধের রাজনীতি- ঠাকুরগাঁওয়ে মামুনুল হক ঠাকুরগাঁওয়ে বন্ধুর হাতে বন্ধু খুন-আটক-১ যে হাসিনাকে ১৬ বছরে পতন করাতে পারেননি, আমরা তা পেরেছি -সারজিস আলম

কারাগারে অসুস্থ ঠাকুরগাঁও‌য়ের সা‌বেক মেয়র বন্যা

Reporter Name / ১৩৩ Time View
Update : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

ঠাকুরগাঁও প্রতি‌নি‌ধি: কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন ঠাকুরগাঁও পৌরসভার সা‌বেক মেয়র আঞ্জুমান আরা বেগম বন‌্যা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সা‌বেক মেয়র বন‌্যার স্বামী সাংবা‌দিক এ‌টিএম সামসু‌জ্জোহা আজ‌কের প‌ত্রিকা‌কে জানিয়েছেন,দিনাজপুর কারাগারে বন্দি অবস্থায় রয়েছেন তার স্ত্রী বন‌্যা। গতকাল থে‌কে তি‌নি বু‌কে ব‌্যাথা ও প্রচণ্ড শ্বাস কষ্টে ভুগছেন। তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত মুক্তি দেওয়া প্রয়োজন।

তি‌নি আরও ব‌লেন,প্রায় দুই বছর আগে ভারতের চেন্নাই একটি হাসপাতালে তার স্ত্রী বন‌্যার চিকিৎসা করা হয়। ওই সময় থে‌কে তি‌নি শ্বাসকষ্ট, ফুসফুসে সংক্রম ও পেটে পাথর সহ নানা রোগে ভুগ‌ছেন।

আঞ্জুমান আরা বন্যার আইনজীবী ফজলে আলম বকুল বলেন,কারাগা‌রে ডিভিশনের জন্য ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়েছে। কিন্তু রায় দেননি বিচারক। জেলখানার অস্বাস্থ্যকর পরিবেশের কারণে তিনি আর অসুস্থ হয়ে পড়েছেন।

গত ২২ আগস্ট সাবেক মেয়র বন্যাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তা‌কে এক‌টি হত্যা মামলায় ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠায় আদালত। এর ক‌য়েক‌দিন প‌রে তাকে দিনাজপুর জেলা কারাগারে স্থানান্তর করে কারা কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানা গেছে, আঞ্জুমান আরা বেগম মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও ঠাকুরগাঁও পৌরসভার প্রথম নারী মেয়র। তিনি দীর্ঘদিন সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন। দৈনিক আমাদের সময় ও দৈ‌নিক কাল‌বেলার পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজও করেছেন।

আইনে স্নাতক ডিগ্রি লাভের পর কিছুদিন শিক্ষানবিশ আইনজীবী হিসেবেও কাজ করেছেন তিনি। তাঁর স্বামী এ টি এম সামসুজ্জোহাও পেশায় সাংবাদিক। তিনি দৈনিক যুগান্তর ও বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/