• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম :
জনগণের একটা পার্লামেন্ট তৈরী হবে -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে পেশাদার হিসেবে গড়ে তোলা হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা  পার্বতীপুরে বিদ্যুৎ লাইনের ট্রান্সফরমার চুরি, সেচ ব্যাহত বিএনপি কখনো সত্যের পথ থেকে সরেনিঠাকুরগাঁওয়ে-মির্জা ফখরুল অন্তবর্তীকালীন কমিটি’র আহবায়ক তৈয়ব ও সদস্য সচিব শাহ আলম ঠাকুরগাঁওয়ে যুবদলের নামে চাঁদা দাবি, আটক ৩ যুবলীগ কর্মী খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি শেখ হাসিনার রাজনীতি ছিল প্রতিশোধের রাজনীতি- ঠাকুরগাঁওয়ে মামুনুল হক ঠাকুরগাঁওয়ে বন্ধুর হাতে বন্ধু খুন-আটক-১ যে হাসিনাকে ১৬ বছরে পতন করাতে পারেননি, আমরা তা পেরেছি -সারজিস আলম

খুলনায় স্বাস্থ্য কর্মকর্তার দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি

Reporter Name / ১৪২ Time View
Update : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

খুলনা ব্যুরো  : জেলার বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের দূর্নীতির ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক স্বাক্ষরীত এক দপ্তারাদেশে এ তদন্ত কমিটি গঠন করা হয়। শনিবার দুপুরে একটি বে-সরকারী টেলিভিশন চ্যানেলে ডাঃ মিজানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির সংবাদ প্রচার হলে এই কমিটি গঠন করা হয় বলে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর থেকে বিষয়টি নিশ্চিত করেছেন ।

জানা গেছে, গণমাধ্যম কর্মী, রাজনৈতিনক নেতা, মুক্তিযোদ্ধাসহ উপজেলাবাসী বটিয়ায়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ করেন। এক পর্যায়ে বে-সরকারী টেলিভিশনের ক্যামেরার সামনে কথা বলেন বটিয়াঘাটা উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এজাজুর রহমান শামীম, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি শাওন হাওলাদার, দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক পূর্বাঞ্চলের উপজেলা প্রতিনিধি প্রতাপ ঘোষ, মুক্তিযোদ্ধা মোঃ কামরুল ইসলাম সহ কয়েকজন ভুক্তভোগী।

এ বিষয়ে সংবাদ প্রচার হলে নড়ে চড়ে বসেন খুলনার স্বাস্থ্য বিভাগ। ডাঃ মিজানের বিরুদ্ধে দূর্নীত ও অনিয়ম তদন্তে  খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ মনজুরুল মুরশিদ ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন ।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ মোঃ আঃ সালামকে সভাপতি করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেনসাতক্ষীরা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ফরহাদ জামিল ও সাতক্ষীরার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ইসমত জাহান সুমনা। কমিটিকে সরেজমিনে তদন্তপূক আগামী ১০ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দালিখ করার জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ মনজুরুল মুরশিদ বলেন, বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির কথা মৌখিক ভাবে অনেক শুনেছি। তবে আমার কাছে কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। বে-সরকারি টিভি চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি) তে অনিয়ম ও দূর্নীতির সংবাদ প্রচারিত হলে বিষয়টি তদন্তে ৩ সদস্যর কমিটি গঠন করা হয়। তদন্ত প্রতিবদেন  হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে স্বাস্থ্য ও পরিবার পরিপরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানের দূর্নীতি সংবাদ টিভিতে প্রচার হওয়ার পর মাইটিভির খুলনা প্রতিনিধি শিশির রঞ্জন মল্লিককে হুমকি দিয়েছে এই কর্মকর্তা। হোয়াটএ্যাপসের মাধ্যমে ডা : মিজান এই হুমকি দেন তিনি। এ ঘটনায় শিশির রঞ্জন মল্লিক রবিবার খুলনা সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/