• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন: র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মার্কিন নির্বাচনী প্রতিযোগিতা চূড়ান্ত পর্যায়ে:নির্বাচনের মাত্র ১৪ দিন বাকী পদের সম্মান রক্ষার্থে রাষ্ট্রপতির স্বেচ্ছাবসরে যাওয়া উচিত-মুসলিম লীগ ইএসডিও’র পিএফ ও গ্রাচুইটি প্রদান অনুষ্ঠান সম্পন্ন ষোড়শ সংশোধনী বাতিল : বিচারপতি অপসারণের ক্ষমতা সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলের হাতে ইসরাইলি বিমান হামলায় গাজার ৭৩ জন নিহত হয়রানিমূলক মামলা দায়ের করলে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা বেফাকের ঠাকুরগাঁও শাখার উদ্যোগে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত রাস্তায় রাবিস ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ: থানায় মামলা দায়ের ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা

নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময়

Reporter Name / ২৩৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর)  জেলা প্রশাসক ইশরাত ফারজানা তার সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত ফারজানার সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সোলেমান আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরদার মোস্তফা শাহিন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য মো: আব্দুল লতিফ, সহ সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, অর্থ সম্পাদক ফজলে ইমাম বুলবুল, সাহিত্য ও প্রচার প্রকাশনা সম্পাদক গোলাম সারোয়ার সম্রাট, দপ্তর সম্পাদক মো: আসদুজ্জামান শামিম প্রমুখ।

নবাগত জেলা প্রশাসক ইশরাত ফারজানা বলেন, সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। এ জনপদের জন্য সম্মিলিত ভাবে কাজ করতে আমার বিন্দুমাত্র কৃপনতা থাকবে না। জেলার যে সমস্ত সমস্যা ও সম্ভাবনার বিষয় উত্থাপিত হয়েছে, সেগুলো সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহন করা হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ ইসলাম/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
HTML Snippets Powered By : XYZScripts.com
https://slotbet.online/
HTML Snippets Powered By : XYZScripts.com