• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন: র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মার্কিন নির্বাচনী প্রতিযোগিতা চূড়ান্ত পর্যায়ে:নির্বাচনের মাত্র ১৪ দিন বাকী পদের সম্মান রক্ষার্থে রাষ্ট্রপতির স্বেচ্ছাবসরে যাওয়া উচিত-মুসলিম লীগ ইএসডিও’র পিএফ ও গ্রাচুইটি প্রদান অনুষ্ঠান সম্পন্ন ষোড়শ সংশোধনী বাতিল : বিচারপতি অপসারণের ক্ষমতা সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলের হাতে ইসরাইলি বিমান হামলায় গাজার ৭৩ জন নিহত হয়রানিমূলক মামলা দায়ের করলে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা বেফাকের ঠাকুরগাঁও শাখার উদ্যোগে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত রাস্তায় রাবিস ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ: থানায় মামলা দায়ের ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা

জনগণের হয়ে কাজ করতে চান ঠাকুরগাঁও জেলা প্রশাসক

Reporter Name / ১৯০ Time View
Update : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: কোন রাজনৈতিক দলের এজেন্ডা বাস্তবায়ন নয়, বরং জনগণের হয়ে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ইশরাত ফারজানা। মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

জেলা প্রশাসক ইশরাত ফারজানা বলেন, “আমি জনগণের ভ্যাট ও ট্যাক্সের টাকায় বেতন পাই, তাই আমার দায়িত্ব জনগণের সেবায় কাজ করা। চাকরিজীবনের শেষ দিন পর্যন্ত আমি জনগণের হয়ে কাজ করতে চাই।” তিনি আরও বলেন, “ছাত্রজনতার অভ্যুত্থানের পর যে নতুন বাংলাদেশের জন্ম হয়েছে, সেই নতুন বাংলাদেশ হবে জনগণের বাংলাদেশ। নতুন বাংলাদেশের উদ্দেশ্য জনগণের সেবা নিশ্চিত করা এবং তাদের কল্যাণে কাজ করা।”

মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিক ও সুধীজনদের বিভিন্ন প্রশ্নের জবাবে জেলা প্রশাসক অতীতকে ভুলে নতুন করে ঠাকুরগাঁও জেলাকে ঢেলে সাজানোর প্রত্যয় ব্যক্ত করেন। তিনি জানান, “জেলার যানজট সমস্যা, বাজার সিন্ডিকেট, দুর্বল হয়ে পড়া শিক্ষা ব্যবস্থা পুনরুদ্ধার এবং মাদক নির্মূলসহ সব ধরনের সরকারি সেবা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।” এসব লক্ষ্যে তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

জেলা প্রশাসক আরও বলেন, “স্কুলকলেজ চলাকালীন সময়ে অবৈধ বাণিজ্য কঠোরভাবে বন্ধ করার জন্য প্রশাসন সর্বাত্মক পদক্ষেপ গ্রহণ করবে।”

সভায় বালিয়াডাঙ্গী থানার ওসি জাকারিয়া মন্ডল, উপজেলা সহকারী কমিশনার মোহাম্মদ আরাফাত হোসেন, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলম, উপজেলা জামায়াতের আমির মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ডা. টিএম মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমসহ আরও অনেকেই বক্তব্য দেন। শিক্ষাবিদ ও রাজনৈতিক ব্যক্তিরাও সভায় অংশগ্রহণ করেন এবং নিজ নিজ মতামত ব্যক্ত করেন।

এসময় বালিয়াডাঙ্গী উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর বিকালে জেলা প্রশাসক ইশরাত ফারজানা লাহিড়ী বাজারের পূজা মণ্ডপে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় করেন। তিনি ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান এবং সকল ধর্মের মানুষকে সমানভাবে মূল্যায়ন ও সেবা প্রদানের অঙ্গীকার করেন।

এই মতবিনিময় সভা ও বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে জেলা প্রশাসক ইশরাত ফারজানা জনগণের সেবা নিশ্চিত করতে তার প্রশাসনকে সক্রিয়ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

এ রাজা /টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
HTML Snippets Powered By : XYZScripts.com
https://slotbet.online/
HTML Snippets Powered By : XYZScripts.com