• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন: র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত মার্কিন নির্বাচনী প্রতিযোগিতা চূড়ান্ত পর্যায়ে:নির্বাচনের মাত্র ১৪ দিন বাকী পদের সম্মান রক্ষার্থে রাষ্ট্রপতির স্বেচ্ছাবসরে যাওয়া উচিত-মুসলিম লীগ ইএসডিও’র পিএফ ও গ্রাচুইটি প্রদান অনুষ্ঠান সম্পন্ন ষোড়শ সংশোধনী বাতিল : বিচারপতি অপসারণের ক্ষমতা সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলের হাতে ইসরাইলি বিমান হামলায় গাজার ৭৩ জন নিহত হয়রানিমূলক মামলা দায়ের করলে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা বেফাকের ঠাকুরগাঁও শাখার উদ্যোগে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত রাস্তায় রাবিস ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ: থানায় মামলা দায়ের ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা

রাস্তায় রাবিস ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ: থানায় মামলা দায়ের

Reporter Name / ৯৪ Time View
Update : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের আনসার হাট মন্ডলপাড়া গ্রামে একটি কাঁচা রাস্তায় ইটের খোয়া ও রাবিস ফেলা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাদী রাজিউর রহমান ৯ জনকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি এজাহার দায়ের করেছেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ধনতলা ইউনিয়নের আনসার হাট মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা রাজিউর রহমানের বাড়ির সামনে খাস খতিয়ানভুক্ত একটি কাঁচা রাস্তা রয়েছে, যা এলাকাবাসী চলাচলের জন্য ব্যবহার করে থাকে। বৃষ্টির কারণে রাস্তাটি চলাচলের অনুপযোগী হলে রাজিউর রহমান ব্যক্তিগত উদ্যোগে রাস্তায় ইটের খোয়া ও রাবিস ফেলেন।

গত ৯ অক্টোবর ২০২৪, বুধবার সকাল ১১টার দিকে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে এসে রাস্তায় ফেলা ইট ও রাবিস তুলে ফেলতে শুরু করে। এতে বাধা দিলে আসামিরা রাজিউর রহমান ও তার পরিবারের সদস্যদের ওপর আক্রমণ চালায়। এ সময় তাদের দেশীয় অস্ত্র দিয়ে মারধর করা হয়। পরে আহত অবস্থায় তারা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে থাকা অবস্থায়ও আসামিরা প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেন রাজিউর।

এজহারে নাম উল্লেখ করা আসামিরা হলেন ওমর ফারুক (৩৮), আজিফুল হক (৪০),পাতানু (৪২), রহিবুল (৪২), সকলের পিতা- মৃত তফিল উদ্দিন,  সেলিম (১৯),পিতা- রহিবুল, তহিদুল ইসলাম (৩৮), পিতা মৃত ধন মোহাম্মদ, পারুল বেগম (৩৫) স্বামী- রহিবুল, আমিনা বেগম (৩২), স্বামী পাতানু, এলেসা বেগম (৪৫), স্বামী তৌহিদুল ইসলাম।

আহত ইদ্রিস আলী বলেন, “আসামিরা হুমকি দিচ্ছে এবং বলছে আমাকে হত্যা করলে পাঁচ লাখ টাকার মতো খরচ হবে। আমি তাদের অবৈধ সম্পদের তদন্তের জন্য দুদকের সহায়তা চাইছি। আমরা পরিবারসহ নিরাপত্তাহীনতায় ভুগছি।”

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, “মামলাটি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

স্থানীয়রা এই ঘটনার দ্রুত সমাধানের দাবি জানিয়েছে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে।

এ রাজা/টাঙ্গন টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
HTML Snippets Powered By : XYZScripts.com
https://slotbet.online/
HTML Snippets Powered By : XYZScripts.com