• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ইউপি ভূমি সহকারী কর্মকর্তার দুর্নীতি তদন্তে, কর্মকর্তা নিয়োগ ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু আদিবাসীদের নিয়ে দিনব্যাপী ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত সাংস্কৃতিক চর্চার আরেক প্রাণ পুরুষ রবিউল আজম ঠাকুরগাঁয়ে একটি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন বন্যার্তদের ৪ লাখ টাকা দিলেন ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থীরা খুলনা জুট ওয়ার্কার্স ইনষ্টিটিউটের সম্পত্তি  রক্ষায় সভা অনুষ্ঠিত এমপি’র ছোঁয়ায় শত কোটি টাকার মালিক মুক্তা রাণী ! বন্যাদুর্গত এলাকায় ক্ষয়ক্ষতির পরিমাণ দ্রুত নির্ধারণপূর্বক পুনর্বাসনের আহবান কৃষি উপদেষ্টার শত কোটি টাকার মালিক কে এই ন্যাংড়া স্বপন !

বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সালাহ উদ্দিন জুয়েলের আ’লীগের মনোনয়নপত্র সংগ্রহ

Reporter Name / ২৫৯ Time View
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

খুলনা ব্যুরো :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে খুলনা-২ (খুলনা সদর ও সোনাডাঙ্গা ) আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. তরিকুল আলম খান, কাজী জাহিদ হোসেন, খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. আবু হানিফ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সহ-সভাপতি ড. সাঈদুর রহমান, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, নগর ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান সুজনসহ প্রমুখ।

গতকাল শনিবার দুপুরে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয় থেকে খুলনা-২ আসনের (খুলনা সদর ও সোনাডাঙ্গা) মনোনয়নপত্র উত্তোলন করার পর মনোনয়ন পত্রটি পূরণ করে একই দিনে জমা প্রদান করা হয়। এছাড়াও ঢাকাস্থ খুলনার অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
https://slotbet.online/